আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

৫০উর্ধোদের গণটিকাদান মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।


মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম

দেশের এই ক্লান্তিকালে ও দুর্দিনে জনগণকে সরাসরি কোভিভ ১৯ ভ্যাকসিন গণটিকাদানের নানান কর্মসুচী ও কার্যক্রমে অংশ গ্রহন। নিঃস্বার্থ ভাবে ও আন্তরিক সদইচ্ছায় সক্রিয় ভূমিকা পালনে আবারো আলোচিত সেবামূলক ভিন্নকাজে। ৫০উর্ধোদের গণটিকা সেবায় প্রসংশিত মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

আজ সকাল ১০টায় নগরীর খতিব পাড়ায় ব্রাইট স্পার্ক গ্রামার স্কুল সংলগ্ন মাঠে মোহাম্মদ মাসুদ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন এর উদ্যোগে সিভিল সার্জন চট্টগ্রামের মাধ্যমে চান্দগাঁও খতিব পাড়ায় ২৫০জন গণমানুষকে গণটিকা জনসন দেওয়া হয়।

আজকের টিকাদান কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কায্যনির্বাহী সদস্য মুহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী রুমেল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশন এর জয়েন্ট সেক্রেটারি রফিকুল ইসলাম।

কায্যনির্বাহী সদস্য নিজাম উল আলম খান,সভায় সভাপতিত্ব করেন খতিব পাড়ার সর্দার বিশিষ্ট সমাজ সেবক জনাব জামাল উদ্দিন,সিভিল সার্জন চট্টগ্রামের প্রতিনিধি স্বাহ্য কর্মী প্রদীপ দাশ ও মুহাম্মদ রেজাউল করিম,টিকা কায্যক্রমের সমন্বয়ক ছিলেন সাজ্জাদ রণি।

টিকা নেন ব্যাংকার মিসেস শাম্মি সুলতানা ও জনাব আতিক উল্যাহ দুজনেই ৫০ উর্ধো। ভ্যাকসিন টিকা নিতে আসা প্রায় সকলেই ছিলেন বয়ষ্ক প্রবীণ নাগরিক। ।আজকের কোভিভ ১৯ ভ্যাকসিন গণটিকাদান কর্মসূচীতে অংশ নেন ২৫০ জনের প্রায় সকলে ৫০ উর্ধো জনসাধারন।

প্রতিষ্ঠালগ্নের শুরু থেকেই উক্ত ফাউন্ডেশনের জনসেবামূলক কার্যক্রম ও বিভিন্ন ধরনের মানবিককাজে অংশগ্রহণ করে মানবকল্যাণে
সমাজে পরিচিত ও প্রসংশিত মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন। উপকারভোগী অসহায় সুবিধা বঞ্চিত ও সাধারণ মানুষের মুখে মুখে উক্ত ফাউন্ডেশনের নিঃস্বার্থ জনসেবামূলক কার্মকান্ড।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর